বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে আ.লীগের সমাবেশে দুই জাহাজে চড়ে সোনারগাঁয়ের ১৫ হাজার নেতাকর্মীর যোগদান  

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৩৫, ১৬ সেপ্টেম্বর ২০২৩

না.গঞ্জে আ.লীগের সমাবেশে দুই জাহাজে চড়ে সোনারগাঁয়ের ১৫ হাজার নেতাকর্মীর যোগদান  

ফাইল ছবি

নারায়ণগঞ্জে আওয়ামীলীগের সমাবেশকে সফল করতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা দুটি লঞ্চে করে নৌপথে যোগদান করছেন নারায়ণগঞ্জে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁয়ের মেঘনা ঘাট থেকে নারায়ণগঞ্জের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের আহবানে দেশ বাঁচাতে সমাবেশের উদ্দেশ্যে রওনা করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা যায়, জয় বাংলা  স্লোগানে নেতাকর্মীদের বিশাল ঢল নামে সোনারগাঁয়ের মেঘনাঘাট এলাকায়। সোনারগাঁ উপজেলার  বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা মেঘনা ঘাটে এসে উপস্থিত হয়। ৩ তলা বিশিষ্ট দুইটি লঞ্চ নেতাকর্মীদের ভিড়ে কানায়-কানায় পরিপূর্ণ হয়ে গিয়েছে। 

এর আগে সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা স্থল ও জল যানে করে মেঘনাঘাটে এসে উপস্থিত হন। 

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম ভূইয়া জানান, আমরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবে এ কে এম শামীম ওসমান এমপির ডাকে নারায়ণগঞ্জে আওয়ামীলীগের মহাসমাবেশে যোগদান করছি। আমাদের প্রায় ১৫ হাজার নেতাকর্মী দুইটি লঞ্চে করে সমাবেশে যোগদান করছে। আমাদের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন তিনি। এর আগে আমরা প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের নিয়ে কাউন্সিলিং করেছি। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে সমাবেশে যোগদানের বিষয়টি আজ তা প্রমাণ করে দিয়েছে।