রোববার, ১০ ডিসেম্বর ২০২৩

|

অগ্রাহায়ণ ২৫ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিএনপি নেতার বাড়িতে ছাত্রলীগের হামলা লুটপাটের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:০৩, ২১ সেপ্টেম্বর ২০২৩

বিএনপি নেতার বাড়িতে ছাত্রলীগের হামলা লুটপাটের অভিযোগ

বাড়িতে হামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের তামজীদ ভুঁইয়া নামে এক নেতার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে রূপগঞ্জের বরপা ৬ নং ওয়ার্ড শান্তিনগর এলাকার তামজীদ ভুঁইয়ার বাড়িতে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি। হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ খান রিয়াজের অনুসারী বলে জানা গেছে।

হামলার সময় বাড়ি থেকে ৫৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন, বাড়িতে পালন করা ৭ টি মুরগি লুটপাট করে নিয়ে যাবার অভিযোগ উঠেছে।

স্থানীয়দের সুত্রে জানা যায়, রাত ১১ টার দিকে ৩০ জনের একদল সশস্ত্র হামলাকারী লোহা, লাঠি, হকিস্টিক, রামদা, চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তামজীদের বাড়িতে বিভিন্ন শ্লোগান দিয়ে হামলা চালায়। এসময় বাড়ির ভেতরে ও বাইরে ব্যাপক ভাংচুর চালানো হয়। বাড়িতে তামজীদ না থাকায় তাকে নানা হুমকি দেয়া হয় এসময়। এসময় বাড়ি থেকে মুরগিসহ বিভিন্ন জিনিস নিয়ে যেতে দেখা যায় তাদের।

তারাব পৌর স্বেচ্ছাসেবক দল নেতা ও ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক তামজীদ ভুঁইয়া জানান, হামলাকারীরা আমাকে না পেয়ে আমার বাড়িতে ব্যাপক ভাংচুর চালায়। কুপিয়ে বাড়ির প্রতিটি জিনিস ভেঙ্গে ফেলে। আমার বাবা মা স্ত্রী সন্তানদের ভয় দেখায়। বাড়ি থেকে ৫৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন, বাড়িতে পালন করা ৭ টি মুরগি লুটপাট করে নিয়ে যায়। যাবার পথে বাজারে সাধারণ মানুষদের দুটি দোকানেও হামলা লুটপাট চালানো হয়। 

তিনি জানান, শুধুমাত্র রাজনৈতিক কারণেই এ হামলা। এখানে অন্য কোন কারণ নেই। হামলার পর পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করলেও কোন ব্যবস্থা নেয়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এ ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।