বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁ রূপগঞ্জ আড়াইহাজারে ভোটার উপস্থিতি কম, কেন্দ্র ফাঁকা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:০৩, ২১ মে ২০২৪

সোনারগাঁ রূপগঞ্জ আড়াইহাজারে ভোটার উপস্থিতি কম, কেন্দ্র ফাঁকা

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন ভোটার উপস্থিতি কম দেখা গেছে। একই সাথে অনেক কেন্দ্রগুলোতে হাতেগোনা ভোটারদের উপস্থিতিতে কেন্দ্র ফাঁকা দেখা গেছে।

মঙ্গলবার (২১ মে) সকাল থেকে তিন উপজেলার বিভিন্ন কেন্দ্র ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। 

তবে ভোট গ্রহণ কর্মকর্তারা বলছেন, সকাল থেকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে। 

এদিকে ভোটগ্রহণকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে খবর এসেছে সোনারগাঁয়ে জালভোট দিতে যাওয়া একজনকে সাজা প্রদানের। 

সকালে সোনারগাঁয়ে নির্বাচন পরিদর্শনকালে জেলা পুলিশ সুপার বলেছেন, সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ভোটগ্রহণ চলছে। আমরা বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করছি। এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা বা কারও তরফ থেকে কোন কমপ্লেইন আমরা পাইনি। শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে। আমরা আশা করছি শান্তিপূর্ণ ভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হবে।

তিনি বলেন, নির্বাচনে হিট অফ দ্যা মোমেন্টে অনেক কিছু হয়ে যায়। আমাদের কাছে সহিংসতার কোন তথ্য নেই। তবে আমি প্রার্থীদের উদ্দ্যেশ্যে বলতে চাই পুলিশ প্রস্তুত আছে। কেউ যদি অপ্রীতিকর ঘটনা ঘটাতে চায় তাহলে তাদের চরম ভোগান্তির শিকার হতে হবে। তাদের আইনের আওতায় এনে যে ব্যাবস্থা নেয়া দরকার আমরা নেব।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোহাম্মদ রাসেল আরো বলেছেন, ভোট আপনার অধিকার। কেউ ভোট প্রদানে বাধা দিলে আমরা ব্যাবস্থা নেব। কিন্তু ভোট দিতে না এসেই যদি বলেন প্রভাব বিস্তার করছে তাহলে এর যুক্তি আছে বলে মনে করি না। আমাদের কেউ জানালে আমরা অবশ্যই ব্যবস্থা নেব।