শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নাটাবের আজীবন সদস্য হলেন সাংবাদিক রবিন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:১৬, ১০ সেপ্টেম্বর ২০২২

নাটাবের আজীবন সদস্য হলেন সাংবাদিক রবিন

বিল্লাল হোসেন রবিন

বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব)’র আজীবন সদস্য হলেন সাংবাদিক বিল্লাল হোসেন রবিন। বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতির (নাটাব)’র সেক্রেটারী জেনারেল খায়ের উদ্দিন সাক্ষরিত চিঠি ৬ সেপ্টেম্বর হাতে পেয়েছেন তিনি।

চিঠিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব)’র কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক আপনাকে নাটাবের আজীবন সদস্য করার প্রস্তাব করলে প্রস্তাবটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

চিঠিতে আরও উল্লেখ করা হয়, ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানে আপনাকে স্বাগত জানাচ্ছি এবং নাটাবের সর্বপ্রকার কার্যক্রমে আপনার পূর্ণ সহযোগিতা কামনা করছি।

এদিকে নাটাবের আজীবন সদস্য করায় সাংবাদিক রবিন নাটাবের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত: বিল্লাল হোসেন রবিন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের সদস্য, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন’র নারায়ণগঞ্জ শাখার উপদেষ্টা, শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত লাল সবুজ উন্নয়ন সংঘ, নারায়ণগঞ্জ জেলা কমিটির প্রধান উপদেষ্টা, সিদ্ধিরগঞ্জ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও মানবাকিার সংগঠনের সঙ্গে জড়িত।