শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁওয়ে পরকীয়ায় বাঁধা দেয়ায় যুবলীগ নেতার স্ত্রীর আ’ত্ম’হ’ত্যা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৭, ১৮ মার্চ ২০২৩

সোনারগাঁওয়ে পরকীয়ায় বাঁধা দেয়ায় যুবলীগ নেতার স্ত্রীর আ’ত্ম’হ’ত্যা

ফাইল ছবি

নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাদিপুরের আ:লীগ যুবলীগ নেতার স্ত্রী নিলা (৪০) বিষ পানে আ'ত্ম'হ'ত্যা'র অভিযোগ উঠেছে।

শনিবার আনুমানিক দুই ঘটিকার সময় সাদিপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি মো: দেলোয়ার হোসেনের স্ত্রী মোসাঃ নীলা বেগম (৪০) আ'ত্ম'হ'ত্যা করেছেন বলে জানা যায়। 

সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: দেলোয়ার হোসেনকে মুঠোফোনে আত্মহত্যার বিষয়টি জানতে চাওয়া হলে তিনি আত্মহত্যার বিষয়টি অস্বীকার করে বলেন, "আমার স্ত্রী স্ট্রোক করে মারা গেছে। এ বিষয়ে কথা বলতে পারছি না। আপনাকে পরে কল দিয়ে জানাবো।''

স্থানীয় প্রতিবেশী সূত্রে জানা যায়, যুবলীগ নেতা দেলোয়ারের সোনারগাঁও উপজেলাধীন নয়াপুরে নিজস্ব  ব্যবসা প্রতিষ্ঠান আলীফ রেষ্টুরেন্টের ম‍্যানাজার নাসিক ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকার নাহিদের সাথে পরকীয়ায় জরিত ছিল। এটা পারিবারিক ভাবে জানাজানি হলে অনেক বার সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে সে গত বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৫ টার সময় ম‍্যানাজার নাহিদকে নিয়ে রুপগঞ্জের ৩'শ ফিট এলাকায় পালিয়ে যায়।  স্বামী মোঃ দেলোয়ার হোসেন জানতে পেরে ঐ জায়গা থেকে বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টার সময় একটি মাক্রোবাসে করে তাদেরকে নিয়ে আসে।

পরবর্তীতে আজ  আজ শনিবার দুপুর আনুমানিক ১২টার সময় বিষ পান করে। সাড়ে ১২টার সময় দেলোয়ার তার স্ত্রী নিলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়া যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোসনা করেন। এদিকে  সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে ধামাচাপা দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে দেলোয়ার বাহিনী। 

সোনারগাঁ থানার তদন্ত ওসি মো. আহসান উল্লাহ বলেন, "সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি স্ট্রোক করে মারা গেছে। আত্মহত্যার বিষয়টিও শুনতে পেরেছি। তবে তদন্ত পূর্বক বিষয়টি প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।''