বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

|

আষাঢ় ১৫ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে ছাত্রদলের মশাল মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৮, ২৬ মে ২০২২

আপডেট: ২৩:৩৮, ২৬ মে ২০২২

নারায়ণগঞ্জে ছাত্রদলের মশাল মিছিল

মশাল মিছিল

নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাবিতে ছাত্রদলের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে মশাল মিছিল করেছে জেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (২৬ মে) রাতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, সহ সভাপতি আবু মোহাম্মদ মাসুম, সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের নেতৃত্বে রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার মায়ার বাড়ি ৩০০ ফিট সড়কে এ মিছিল করে নেতাকর্মীরা।

মিছিলে জেলা ছাত্রদলের কয়েকশ নেতাকর্মী মশাল নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাবিতে ছাত্রদলের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদ জানায় এবং ভবিষ্যতে এ ধরনের হামলা প্রতিহতের ঘোষণা দেন।

এ ছাড়াও নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতেও এতে নানা স্লোগান দেন ছাত্রদলের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতা কর্মীদের ওপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি সরকার প্রধান আমাদের নেত্রীকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ জানাচ্ছি। একটা দায়িত্বশীল পদে থেকে তার মুখে এমন বক্তব্য মানায় না। 

সহ সভাপতি আবু মোঃ মাসুম বলেন, ছাত্রলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে আমরা এই মশাল মিছিল করছি। এখন থেকে হামলার শুধু প্রতিবাদ নয় তাদের প্রতিহত করা হবে। 

সহ সভাপতি সুলতান মাহমুদ বলেন, আমরা ছাত্রলীগের এই ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। পাশাপাশি আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করা হয়েছে তার নিন্দা জানাই। তাদের উদ্দেশে বলতে চাই আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করলে আমরা কিন্তু বসে থাকব না। এর উচিত জবাব দেয়া হবে।

এসময় বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে এসময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের আওতাধীন রূপগঞ্জ উপজেলা, পৌরসভা, বিশ্ববিদ্যালয় ছাত্রদল, সোনারগাঁও উপজেলা, পৌরসভা, বিশ্ববিদ্যালয় ছাত্রদল, ফতুল্লা, বন্দর ও আড়াইহাজার উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদল সহ ইউনিয়ন পর্যায়ের বিপুল সংখ্যক ছাত্রদল নেতাকর্মী উপস্থিত ছিলেন।