শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

গ্রুপিং করে এলাকায় ২ মিনিটের ফটোসেশন মহানগর যুবদলের!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০৪, ২২ সেপ্টেম্বর ২০২২

গ্রুপিং করে এলাকায় ২ মিনিটের ফটোসেশন মহানগর যুবদলের!

মহানগর যুবদল

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দুই মিনিটের ফটোসেশন কর্মসূচি পালন করেছে সংগঠনের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল। এতে দুজন সংগঠনে গ্রুপিং তৈরী করতে অন্য যুগ্ম আহবায়কদের জানাননি কর্মসূচিতে অংশ নিতে।

জানা যায়, বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর নগরীর কিল্লারপুর এলাকার ভেতর মহানগর যুবদলের সকল যুগ্ম আহবায়কদের বাদ দিয়ে শুধু আহবায়ক ও সদস্য সচিব তাদের অনুগত কিছু নেতাকর্মী নিয়ে মুন্সিগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে। অন্য যুগ্ম আহবায়কদের এতে জানানো হয়নি। না জানার কারণে কর্মসূচিতে হাজির হননি কমিটির কেউ।

এর আগে মহানগর যুবদলে কোন্দল সৃষ্টির অভিযোগ ও কমিটি গঠন নিয়ে নানা অভিযোগ উঠে তাদের বিরুদ্ধে। কর্মসূচির নামে ফটোসেশন করে সংগঠনকে দুর্বল করছেন তারা।

নেতাকর্মীরা জানান, তাদের এসব কর্মকাণ্ড জানে কেন্দ্র। তারা মহানগর যুবদলের কমিটি নিয়ে শুরু থেকেই নেতাকর্মীদের সাথে তামাশা করছিল। সেই তামাশা শেষ না হতেই আবারো দলের কর্মসূচি নিয়ে তামাশা। 

কর্মসূচিতে উপস্থিত এক নেতা জানান, এটি মূলত কেন্দ্রে ছবি পাঠানোর জন্য একটি প্রোগ্রাম। কেন্দ্রীয় যুবদলের পূর্ণাঙ্গ কমিটির কাজ চলছে। সেখানে যেন আহবায়ক বা সদস্য সচিব আসতে পারেন সেজন্য এই ছবি থিওরি এ্যাপ্লাই করছেন দুজন। আর তাই অন্য যুগ্ম আহবায়কদের কেউ যেন সে সুযোগ না পান তাই তাদের রাখা হয়নি।

দলীয় একটি সুত্র জানায়, ইতোমধ্যে মহানগর যুবদলের কমিটি নিয়ে নতুন করে ভাবছে কেন্দ্র। যেকোন সময় কমিটি নিয়ে নতুন কোন সিদ্ধান্ত নিতে পারে কেন্দ্র।