শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৯ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমরা সবাই কারাবন্দী হয়ে গেছি : দিপু ভূঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:২৬, ৮ জানুয়ারি ২০২৩

আমরা সবাই কারাবন্দী হয়ে গেছি : দিপু ভূঁইয়া

প্রতীকী ছবি

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু বলেছেন, আমরা সারা বাংলাদেশের সকল দলের মানুষদের নিয়ে একসাথে রাজপথে নেমে যাবো। ১০ ডিসেম্বর এত বাধা সত্বেও যেভাবে আপনারা রাজপথে নেমেছেন তার জন্য আমি আপনাদের ধন্যবাদ জানাই। যেকোন সময় ঢাকায় যেতে আমরা প্রস্তুত আছি।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিএনপির ঘোষিত যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবি ও রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখার ব্যাখ্যা ও বিশ্লেষণ শীর্ষক আলোচনা সভায় অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, আমি আর কী বলব। এ দেশে কারাবন্দী কিছু মানুষ নয় আমরা সবাই কারাবন্দী হয়ে গেছি। আজ সকালে যখন শুনলাম আমাদের রূপগঞ্জের একজন লোক যিনি ভোলাব ইউনিয়ন বিএনপির কোষাধ্যক্ষ তার ছেলে ক্যান্সারে মারা গেছে। তার বাবা জেলে। বের হওয়ার কোন উপায় নেই। আমাদের ভাইস চেয়ারম্যান আহমদ আজম খানও চেষ্টা করছেন যাতে ছেলের মুখটা সে শেষবার দেখতে পারে।

এদেশের কিছু অসৎ মানুষ লুটপাট করার জন্য অস্থির। আজ ব্যাংক বলেন আর যেকোন খাত থেকে যে যেখান থেকে পারছে লুটপাট করছে। রাষ্ট্র মেরামত শুধু আমাদের জন্য নয়, সবার জন্য দরকার।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমদ আজম খান, বিএনপি নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির আহবায়ক গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম প্রমুখ।