রোববার, ০৩ মার্চ ২০২৪

|

ফাল্গুন ১৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তৈমূরকে নিয়ে অস্থিরতা দুশ্চিতায় না.গঞ্জ আওয়ামীলীগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৩৪, ২৪ নভেম্বর ২০২৩

তৈমূরকে নিয়ে অস্থিরতা দুশ্চিতায় না.গঞ্জ আওয়ামীলীগ

ফাইল ছবি

নির্বাচনে বিএনপি কিংবা জাপা নয় এবার নারায়ণগঞ্জের সরকার দলীয় মন্ত্রী ও এমপিদের এমনকি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের কপালে রীতিমত চিন্তার ভাঁজ ফেলে দিয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা ও তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। 

যদিও তৈমূর আলম খন্দকারের পাশে নেই খোদ তার ভাই কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ থেকে শুরু করে তার মেয়ে ভাগ্নে কেউই তবুও তিনি একাই নির্বাচনের পথে এগিয়ে যাচ্ছেন। এগিয়ে যাবার পথে দুশ্চিতায় ফেলে দিয়েছেন আওয়ামীলীগের নারায়ণগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশীদের। এর মধ্যে সম্প্রতি প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের সময় তিনি নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্য হতে আশা প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীও এতে সায় দিয়েছেন বলে তৃণমূল বিএনপির নেতাদের দাবি। 

এর মধ্যে আওয়ামীলীগের রূপগঞ্জ আসনে বর্তমান সংসদ সদস্য ও অন্যান্য মনোনয়ন প্রত্যাশীদের তিনি চিন্তায় ফেলে দিয়েছেন রূপগঞ্জ থেকে তৃণমূল বিএনপির মনোনয়ন পত্র কিনে। এতে করে তাকে নিয়ে কেন্দ্রে বার বার অভিযোগ করছেন স্থানীয় আওয়ামীলীগ নেতারা। এর মাঝে রূপগঞ্জ থেকে না হলে অন্য আসন থেকে তিনি এমপি হতে আগ্রহী আর তাই এ নিয়েই চিন্তায় আছে অন্যান্য আসনের প্রার্থীরাও। 

জানা যায়, নির্বাচনকে গ্রহণযোগ্য করতে বিএনপির অনুপস্থিতিতে তৈমূর সরকারের সাথে একটি সমঝোতার মাধ্যমে নির্বাচনে গিয়ে তৃণমূল বিএনপির অবস্থান শক্ত করতে চান। এর এতে করে এবার তিনি নারায়ণগঞ্জ থেকে এমপি হতে চাচ্ছেন। আর এতে সরকারের সম্মতি থাকায় এপথে দুশ্চিন্তা বাড়ছে আওয়ামীলীগের।