শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কিশোর গ্যাং ‌‘টেনশন গ্রুপ’র অস্ত্র চালানোর ভিডিও ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৩৪, ১৩ আগস্ট ২০২২

কিশোর গ্যাং ‌‘টেনশন গ্রুপ’র অস্ত্র চালানোর ভিডিও ভাইরাল

কিশোর গ্যাং সদস্যদের অস্ত্র চালানোর ভিডিও ভাইরাল

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘টেনশন গ্রুপ’ নামের কিশোর গ্যাং সদস্যদের অস্ত্র চালানো ও তাদের কর্মকাণ্ডের কয়েকটি ভিডিও ক্লিপ ফেসবুকে ভাইরাল হয়েছে। শুক্রবার বিকালে ভিডিওগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিওগুলোতে দেখা যায়, টেনশন গ্রুপের প্রধান রাইসুল ইসলাম সীমান্ত পিস্তল ও গুলি নিয়ে গানের সঙ্গে নাচানাচি করছে। রাইসুল ইসলাম নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও বর্তমান স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিকের ছেলে। আরেকটি ভিডিওতে দেখা যায়, তারা কয়েকজন মিলে এক যুবককে নির্যাতন করছে।

এর আগে গত ৬ আগস্ট রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে টেনশন গ্রুপের প্রধান সীমান্তসহ ওই গ্রুপের সাত সদস্যকে গ্রেফতার করে র‍্যাব-১১। পরদিন র‍্যাব-১১ সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করে।
তখন তাদের তল্লাশি করে একটি ছোরা, দুটি সুইচ গিয়ার চাকু, টি লোহা ও স্টিলের পাইপ উদ্ধার করলেও কোনো পিস্তল উদ্ধার করা হয়নি।

পুলিশের সূত্রে জানা যায়, তারা এখনো জামিনে বেরিয়ে আসতে পারেনি। অর্থাৎ ভিডিওগুলো আগের। তবে ভিডিওগুলো ভাইরাল হওয়ার পর এসব অবৈধ অস্ত্র উদ্ধারের জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী। তা নাহলে তারা জামিনে বেরিয়ে এসে এসব অস্ত্র নিয়ে আবারও জনমনে ভয়ভীতি দেখাতে পারে। এলাকায় ত্রাস সৃষ্টি করতে পারে।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) এসআই মোখলেসুর রহমান বলেন, তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। এ সপ্তাহেই তাদের বিরুদ্ধে চার্জশিট দেওয়া হবে। তারা বর্তমানে জেলহাজতে আছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক জানান, ফেসবুকে ভাইরাল হওয়া অস্ত্র চালানোর ভিডিওটি আমরা হাতে পেয়েছি। আমরা খুব শিগগিরই অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালাব। 

র‍্যাব-১১'র অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, কিশোর গ্যাং দমনে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আমরা আবারও অভিযান চালিয়ে এসব অবৈধ অস্ত্র উদ্ধার করব।