শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ফতুল্লায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩০

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:৪৯, ২৪ নভেম্বর ২০২২

ফতুল্লায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩০

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি যাত্রীবাহি বাস ও বালু বাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকের হেলপারসহ বাসের অন্তত ৩০জন যাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৪টায় ফতুল্লার জামতলা এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এঘটনা ঘটে। আহতদের তাৎক্ষনিক বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অন্তত ৩০জন যাত্রী নিয়ে রাজশাহী থেকে ফতুল্লার পঞ্চবটি ফিরছিলেন সিংড়া এ্যালিগেন্স নামের একটি বাস। পঞ্চবটির দিক থেকে চাষাঢ়ায় যাচ্ছিল বালুবাহি ট্রাক। তখন ভোর রাত ৪টায় জামতলা এলাকায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি বেপরোয়াগতিতে চালিয়ে বাম দিক থেকে গিয়ে বাসের ডানপাশে ধাক্কা দেয়। এতে ট্রাক ও বাসের সামনের অংশ মারাত্মক ক্ষয়ক্ষতি হয়। এসময় উভয় গাড়ির চালকরা দ্রুত পালিয়ে যায়। তখন ট্রাকের ভিতর আটকা পড়েন হেলপার রাকিব এবং বাসের ভিতর আহত হয় অন্তত ৩০জন যাত্রী। বাস যাত্রীদের মধ্যে নারী পুরুষের সঙ্গে কয়েকজন শিশুও ছিল।

বাসযাত্রীরা জানান, তাদের কারো মাথায় ও মুখে আঘাত পেয়েছে শিশুরা তেমন আঘাত পায়নি। ট্রাকের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় ট্রাকের ভিতরে আটকা পড়া হেলপারকে উদ্ধার করে হাসপাতালে নিয়েগেছেন।

ফতুল্লা মডেল থানার ওসি জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করেছে। আহত হয়েছে কিছু যাত্রী তবে নিহতের খবর পাইনি। গাড়ি দুটি আটক করা হয়েছে।