বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫১, ৪ ডিসেম্বর ২০২৩

আড়াইহাজারে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চোর সন্দেহে রায়হান মিয়া (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।  সোমবার ভোরে উপজেলার হাইজাদী  ইউনিয়নের কলাগাছিয়া  তাঁতীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত রায়হান ওই এলাকার জালালউদ্দিন মিয়ার ছেলে।  

স্থানীয়রা জানান, ভোর ৫ টায় ওই গ্রামের মালেয়শিয়ান প্রবাসী ফারুককে মিয়ার স্ত্রী প্রকৃতি ডাকে বের হলে এই সুযোগে রায়হান ঘরে প্রবেশ করে আলমারী ভেঙ্গে ঘর থেকে মালামাল গুছাতে থাকে। এসময় তার স্ত্রী টের পেয়ে বাইরে থেকে ঘরের সিটকিরি লাগিয়ে দরজা বন্ধ করে। পরে আশপাশের লোকজনকে খবর দিয়ে তাকে মালামালসহ ঘর থেকে আটক করে বাইরে নিয়ে আসে। এসময় উত্তেজিত জনতা  তাকে গণপিটুনী দেয়। খবর পেয়ে পুলিশ সকাল ১০টায়  তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  পরিবারের দাবী সে রাজমিস্ত্রী ও রিকশা চালাতো। হত্যাকান্ডের বিষয়ে  নিয়ে সুষ্ঠ তন্তের  দাবী জানান। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, প্রবাসীর বাড়ীতে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হওয়ার পর গনপিটুনিতে সে মারা যায়। এই  নিয়ে আর কোন ঘটনা আছে কিনা তা নিয়ে তদন্ত চলছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।