শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে মশাল মিছিল করায় ছাত্রলীগ-যুবলীগের হামলা, ছাত্রদল নেতা অনিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:২৯, ৪ নভেম্বর ২০২২

আপডেট: ০২:০৩, ৪ নভেম্বর ২০২২

রূপগঞ্জে মশাল মিছিল করায় ছাত্রলীগ-যুবলীগের হামলা, ছাত্রদল নেতা অনিক নিহত

ছাত্রদল নেতা অনিক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের মশাল মিছিল শেষে মিছিলকারীদের উপর স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ছাত্রদলের সহ সভাপতি অমিত হাসান অনিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক নাহিদ হাসান। 

এর আগে বৃহস্পতিবার রাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে ঢাকা সিলেট মহাসড়কে মশাল মিছিল করে রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি জানান, রূপগঞ্জে ছাত্রদলের নেতাকর্মীরা মশাল মিছিল বের করেছিল। মিছিলের প্রায় শেষ পর্যায়ে হঠাৎ লাঠিসোটা, রামদা ও রড নিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলে হামলা চালায়। এসময় মোট ছয়জন আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় ছাত্রদল নেতা অনিককে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অনিক।

নাহিদ হাসান জানান, তার অপরাধ সে প্রতিবাদ জানিয়েছে। এই অপরাধে তাকে প্রকাশ্যে হত্যা করা হলো।

এদিকে হত্যার ঘটনায় তাতক্ষনিকভাবে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ।